Girl in a jacket

১৪তম দিনে পরীক্ষায় করোনা নেগেটিভ ময়মনসিংহের ডিসি মিজানুর রহমান

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের জনবান্ধব জেলা প্রশাসক ডিসি মিজানুর রহমানের করোনা টেস্ট নেগেটিভ এসেছে। দীর্ঘ ১৪দিন আইসোলেশনে থাকার পর ১৪তম দিনে করোনা রিপোর্ট নেগেটিভ হওয়ায় সকলের দোয়া ও ভালবাসার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা প্রশাসনক মিজানুর রহমান। 

উল্ল্যেখ, চলমান মহামারী করোনার সৃষ্ঠ পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে দিন-রাত অক্লান্ত শ্রম দিয়ে ময়মনসিংহবাসীকে করোনা সংক্রমনমুক্ত রাখতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে গত ১৪দিন যাবৎ বাসায় আইসোলেশনে থাকছেন, ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক ও জেলা কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ফ্রন্টলাইনের করোনাযোদ্ধা মো: মিজানুর রহমান।

করোনার ভয়কে উপেক্ষা করে সরকারী নির্দেশনা মোতাবেক মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখে  বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত হয়েও ময়মনসিংহবাসীর মাঝে সুনাম অর্জন করেছেন ময়মনসিংহের সুনাম অর্জন কারী ডিসি মিজানুর রহমান।

১৭ই আগষ্ট সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষার ফলাফল থেকে প্রাপ্ত তথ্য মতে ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক এই প্রতিনিধিকে জানান, আল্লাহর রহমতে ১৪তম দিনে স্যারের করোনা নেগেটিভ, তিনি জেলা প্রশাসকের দ্রুত সুস্থতায় সকলের দোয়া প্রত্যাশা করেন। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক আরও জানান, জেলা প্রশাসক মিজানুর রহমান মহোদয় গত ১৪দিন যাবৎ বাসায় আইসোলেশনে আছেন। তিনি আশা পোষণ করেন সকলের দোয়ায় স্যার  দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। 

জেলা প্রশাসক মো: মিজানুর রহমান ময়মনসিংহবাসীকে করোনা ঝুঁকিমুক্ত রাখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনে কোভিড ডেডিকেটেড হাসপাতাল চালুকরণ, সমগ্র জেলাব্যাপী একযোগে মাস্ক পরিধানের জন্য ক্যাম্পেইন সহ করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই সময়োপযোগী বিভিন্ন কার্যকর পদক্ষেপ গ্রহণ করে নিজ জীবনের ঝুঁকি নিয়ে ফ্রন্টলাইনে অধ্যবধি কাজ করেছেন। ময়মনসিংহবাসী ডিসি মিজানুর রহমানের করোনা নেগেটিভ হওয়ায় মহান আল্লাহ তায়ালার দরবারে শোকরিয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন।
ময়মনসিংহবাসী সহ সকলের অান্তরিক দোয়া ও ভালবাসায় তিনি দ্রুততম সময়ের মধ্যে সম্পূর্নরুপে অারোগ্য লাভ করে দেশসেবায় অাত্ননিয়োগ করবেন সেই শুভ প্রত্যাশা সকলের।

Share.

Comments are closed.