Girl in a jacket

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ জাতির অন্যতম শ্রেষ্ঠ প্রাপ্তিঃ মেয়র টিটু

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এবং মুজিববর্ষে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণের ঘোষণা জাতির অন্যতম শ্রেষ্ঠ প্রাপ্তি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্ব ছাড়া এ অর্জন ছিলো অসম্ভব। আমরা গর্বিত। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।
আজ রবিবার বেলা ১১ টা ৩০ মিনিটে ঢাকা ময়মনসিংহ রোড থেকে তিতাস গ্যাসের পাশ দিয়ে ২ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে ১৩৫০ মিটার সড়ক ও ৪০০ মিটার ড্রেনের নির্মাণকাজ উদ্বোধনকালে সিটি মেয়র একথা বলেন।
এর আগে বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কেওয়াটখালি-বর্মণপাড়া সিডিসির প্রায় ৭ লক্ষ টাকা ব্যয়ে ১০৬ মিটার রাস্তা, ৯০ মিটার ফুটপাত ও স্লাবসহ ড্রেন ও ৫ টি ল্যাট্রিন নির্মাণ এবং৩ টি প্লাটফরমসহ টিউবওয়েল স্থাপনের উদ্বোধন করেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
উদ্বোধনকালে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আইরিন আক্তার, টাউন ম্যানেজার হেনা ইসলাম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.

Comments are closed.