Girl in a jacket

সিয়াম হত্যার রহস্য উদঘাটন : গ্রেফতার ২

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি:-
ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ সাফল্যোর সাথে অটো চালক সিয়াম(১২) হত্যার রহস্য উদঘাটন এবং ২ ঘাতককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ খাইরুল ইসলাম (১৬) ও মোঃ মিজানুর রহমান ওরফে মেজু (১৭)।
সিয়াম পড়াশুনার করতো ফুলপুরস্থ ইছবপুর মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীতে। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে লেখা-পড়ারা পাশাপাশি অন্যের অটো ভাড়ায় চালাতো। 
৩০ জানুয়ারি ময়মনসিংহের তারাকান্দা থানাধীন ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের কাকনী নামক স্থানে ব্রীজের নীচে থেকে উদ্ধার করা হয় শিশু সিয়ামের লাশ।
ঘটনার পরপরই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শিশুটির লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছায়। ডিবি, সিআইডি-ক্রাইমসিন (ময়মনসিংহ), তারাকান্দা থানা ও ফুলপুর থানার অফিসার ইনচার্জগন ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে কাজ করে।
ঘটনার রহস্য উদঘাটনের জন্য বিভিন্ন তথ্য উপাত্তোর মাধ্যমে  তিন দিনের মধ্যে ঘটনায় জড়িত দুই ঘাতক মোঃ খাইরুল ইসলাম ও মোঃ মিজানুর রহমান ওরফে মেজু কে ঢাকা কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা পুলিশ।গ্রেফতারকৃতরা ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার চকহরিরামপুর এলাকার বাসিন্দা। 
ঘটনার দিন ভিকটমের ভ্যান ২০০ টাকায় ভাড়া নিয়া তারাকান্দা নিয়ে যায়। সারাদিন তাকে নিয়ে তারাকান্দা এলাকায় ঘুরাফেরা করে। সন্ধ্যারপর ঘটনাস্থলে নিয়ে ব্রীজের নীচে নির্মম ভাবে হত্যা করে লাশ ফেলে ভ্যান নিয়ে ময়মনসিংহ শহরে আসে। পাটগুদাম রেলির মোড় রতনের গ্যারেজে ৫,৯০০ টাকায় ভ্যান বিক্রি করে টাকা নিয়ে ঢাকায় চলে যায়। সূত্রমতে জানাজায়,লুণ্ঠিত অটো ভ্যানটি ক্রয় করেন ময়মনসিংহ নগরীর রেলির মোড়ের মৃত তারাপদ সাহাপুত্র রতন কুমার সাহা (৪৫)। ঘাতকদের দেওয়া তথ্যমতে ময়মনসিংহ শহরের রেলীর মোড় থেকে তাদের বিক্রীত নিহত সিয়ামের ভ্যান রতন কুমার সাহার হেফাজত থেকে উদ্ধার করে।

Share.

Comments are closed.