Girl in a jacket

সারাদেশে ধর্ষণকারীদের শাস্তির দাবিতে ত্রিশাল হেল্পলাইনের মানববন্ধন পালন

0

জহিরুল কাদের কবীর,

ময়নসিংহের ত্রিশালে সারাদেশে নারী ও শিশুদের ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইন।

৭ অক্টোবর বুধবার দুপুরে উপজেলার দরিরামপুর বাস-স্টেশনে ত্রিশাল হেল্পলাইনের আয়োজনে মানববন্ধনে উপস্থিত ছিলেন ত্রিশালের বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

মানববন্ধনে বক্তারা বর্তমান সময়ে  দেশের বিভিন্ন স্থানে ধর্ষণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ধর্ষকদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

এ সময় মুখে কালো কাপড় বেধে ও প্লেকার্ডে নানান প্রতিবাদী স্লোগান লেখে ধর্ষণের প্রতিবাদ জানান ত্রিশাল হেল্পলাইনের স্বেচ্ছাসেবীরা সহ বিভিন্ন সংগঠনের স্বেচ্চাসেবীরা।

সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ধর্ষণ সহ সকল ধর্ষণকারীদের দ্রুত গ্রেফতার ও ফাসির দাবিতে এ মানববন্ধন এর আয়োজন।

ত্রিশাল হেল্পলাইন এর সভাপতি ছাত্রলীগ নেতা হামিদুর রহমান সুমন বলেন,  ধর্ষনকারীদের যত দ্রুত গ্রেফতার করা হচ্ছে ঠিক তত দ্রুত এদের বিচার করা হউক। ধর্ষণের শাস্তি ফাসি নিশ্চিত করতে হবে।

এ সময় হামিদুর রহমান সুমন ধন্যবাদ দেন হাত বাড়াও, অগ্রগামী,  অনির্বাণ, স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, বিডি ক্লিন, সঞ্জীবন সহ সকল সেচ্ছাসেবী সংগঠন কে যারা তাদের সাথে একাত্নতা ঘোষণা করে এই মানববন্ধনে অংশ নিয়েছেন।

এছাড়া আরও বক্তব্য রাখেন, হাত বাড়াও এর সভাপতি মারুফ হোসেন, ত্রিশাল হেল্পলাইন এর সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান বাবু ও সহ-সভাপতি সাজ্জাদুল ইসলাম সজীব প্রমূখ।

Share.

Comments are closed.