Girl in a jacket

শোক বার্তা-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সদস্য ভালুকার আবুল হোসেন খান মিলনের শোক

0

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,খ,ম মোজাম্মেল হক এমপি’র স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ এর স্থায়ী সদস্য আবুল হোসেন খান মিলন। তিনি বলেন, লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। শোক বার্তায় মিলন মরহুমা লায়লা আরজুমান্দ বানুর রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

২৯ জুন সোমবার আনুমানিক সকাল ৭.৪৫ ঘটিকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সি এমএইচ) চিকিৎসাধীন অবস্থায় লায়লা আরজুমান্দ বানু ৭১ বছর বয়সে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জুন মন্ত্রী এবং মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানু সিএমএইচে ভর্তি হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে আসলেও লায়লা আরজুমান্দ বানুর অবস্থা গুরুতর হওয়ায় সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

১৯৪৯ সালের ৬ জানুয়ারি লায়লা আরজুমান্দ বানু গাজীপুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শেখ মোবারক জান এবং মাতার নাম লাল বানু। ব্যক্তিজীবনে অত্যন্ত ধর্মপ্রাণ লায়লা আরজুমান্দ বানু ১৯৭৪ সালের ১৬ এপ্রিল আ ক ম মোজাম্মেল হকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

লায়লা আরজুমান্দ বানু দুই কন্যা, এক পুত্র এবং ৬ জন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Share.

Comments are closed.