Girl in a jacket

লাশ দেখতে যওয়ার পথে ফুলপুরে মাইক্রো খাদে পড়ে নিজেরাই লাশ হলো ৮ জন

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
 এক আত্মীয় মৃত্যুর খবর পেয়ে  জানাযায় অংশ নিতে যাচ্ছিলেন তারা। কিন্তু পথে মধ্যে নিজেরাই  লাশ হলেন ৮ জন। জানা গেছে, ময়মনসিংহের ভালুকা থেকে একটি মাইক্রোবাস  শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় যাওয়ার পথে ফুলপুরের বাশাতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় মাইক্রোবাসটি।
 এতে শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, শামছুল (৬৫), নবী হোসেন (৩০),  মিলুয়ারা (৫৫), রিপা খাতুন (৩০), রোজিয়া খাতুন (৫৩), পারুল আক্তার (৫০) বেগম (৩০) এবং বুলবুলি (৭)।নিহতদের মধ্যে এক শিশু, ৫ নারী ও ২ পুরুষ রয়েছেন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস।
এ ঘটনায়  ছয় জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধারকৃতরা হলেন, শাহজাহান (৪০), শারফুল (৩৬), মিজান(২৮), হাবীব(৫৫), রাজু (২৭) , রতন (৫৫)। আহত ও নিহতরা সবাই জেলার ভালুকার বিরুনিয়া, গফরগাঁও এর মশাখালি,শেখ বাজার ও একজন  তারাকান্দার দাদরা এলাকার বাসিন্দা। 
মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৭টার দিকে ময়মনসিংহ জেলার  ফুলপুর উপজেলার  ছনধরা ইউনিয়নের  বাশাটি নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ সময় শিশুসহ আট জনের মরদেহ উদ্ধার করা হয়। জীবিত উদ্ধার করা হয় আরও ছয়জনকে। ওই মাইক্রোবাসে মোট ১৪ জন যাত্রী ছিলেন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। শারফুলের খালাতো ভাই নালিতাবাড়িতে মারা যায়। তারা সবাই সেই  জানাযায় অংশগ্রহণের জন্য যাচ্ছিল।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন জানান, ময়মনসিংহ থেকে শেরপুরগামী মাইক্রোবাসটি ফুলপুরে পৌঁছালে সকাল ৭টার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৮ জনের মরদেহ ও ৬ জনকে জীবিত উদ্ধার করেন।

Share.

Comments are closed.