Girl in a jacket

ময়মনসিংহ সিটিতে বসবে ২ টি ভ্রাম্যমান আদালত : মাক্স না পড়লেই ব্যবস্থা

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায়  সোমবার (২৩ অক্টোবর) থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকাতে ২ টি ভ্রাম্যমান আদালত মাঠে থাকবে । যারা মাক্স ব্যবহার করবেন না, তাদের সতর্ক করা হবে, পাশাপাশি জরিমানা করা হবে এবং জনসচেতনতা বৃদ্ধির জন্য জনসাধারনের মাঝে ফ্রি মাক্স  বিতরন করা হবে। 
রবিবার (২২ নভেম্বর) সকালে টাউন হলের সামনে সিটির ৩৩ টি ওয়ার্ডে একযোগে মাক্স বিতরনী অনুষ্ঠানে সিটি মেয়র ইকরামুল হক টিটু একথা বলেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান, সিভিল সার্জন ডাঃ মশিউল আলম, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন।এ সময় সিটি করপোরেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
মেয়র ইকরামুল হক টিটু  বলেন,করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আমাদের আরো কঠোর অবস্থানে যেতে হবে। সবাই যেন মাক্স ব্যবহার করে, তা নিশ্চিত করতে হবে। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান । তিনি বলেন  আপনারা সবাই মাক্স ব্যবহার করবেন, সামাজিক দূরত্ব বজায় রাখবেন।  আগামী ৩০ নভেম্বর থেকে জেলায় সর্বত্র ভ্রাম্যমান আদালত বসানো হবে। এ সময় অতিথরা উপস্থিত মানুষের মাঝে মাক্স বিতরন করেন।

Share.

Comments are closed.