Girl in a jacket

ময়মনসিংহ সিটিতে প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনে প্রায় ছয় কোটি টাকা ব্যায়ে টেকসই উন্নয়নের কাজের উদ্বোধন করে মান নিশ্চিতের নির্দেশ দেন মসিক  মেয়র ইকরামুল হক টিটু।
আজ শনিবার বেলা ১২টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৮ ও ৪-৫ নং ওয়ার্ডের দুটি উন্নয়ন কাজ উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, টেকসই উন্নয়নের জন্য কাজের মানকে সুনিশ্চিত করতে হবে।
এসময় মেয়র প্রকৌশল বিভাগকে যথাযথ তদারকির নির্দেশ দেন। উপস্থিত এলাকাবাসীর উদ্যেশ্যে মেয়র আরো বলেন, এই সড়ক আপনাদের। এই সড়কের কাজ আপনারাও দেখভাল করবেন। আবার একই সাথে সড়ক নির্মাণের সময় ও নির্মাণের পরে সড়কটি যেন ভালো থাকে সেজন্যও আপনাদের দায়িত্বশীল আচরণ করতে হবে।
প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে সেনবাড়ি রোড থেকে স্বপ্ন বিলাস পর্যন্ত ৯৭০ মিটিার আরসিসি দ্বারা উন্নয়ন ও ড্রেন নির্মাণ এবং সানকিপাড়া রেলগেট থেকে শেষ মোড় পর্যন্ত ২১০ মিটার আরসিসি দ্বারা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।
উদ্বোধনকালে প্যানেল মেয়র ০২ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মাহবুবুর রহমান সহ ওয়ার্ড কাউন্সিলর মো: নিয়াজ মোর্শেদ, মো: শফিকুল ইসলাম মিন্টু, কাইসার জাহাঙ্গীর আকন্দ, শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী মো: জহরুল হক, সহকারী প্রকৌশলী মো. আজহারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। 

Share.

Comments are closed.