Girl in a jacket

ময়মনসিংহ সিটিতে তিন কোটি ১৬ হাজার টাকা ব্যয়ে নির্মিত কাজের শুভ উদ্বোধন করলেন-মেয়র টিটু

0

জহিরুল কাদের কবীরঃ

ময়মনসিংহ নগরীর জলাবদ্ধতা নিরসনে ব্যাপক উন্নয়ন প্রকল্পের পরিকল্পনা নিয়ে কাজ করছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র, জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ ইকরামুল হক টিটু। 

সেই ধারাবাহিকতায় ৩০ আগস্ট রবিবার সকাল সাড়ে ১১টায় নগরীর জেলখানা রোডের সামন থেকে জেল খানা রোডের পিছন হয়ে গলগন্ডা তিন রাস্তার শেষ মোড় পর্যন্ত ৩ কোটি ১৬ হাজার টাকা ব্যায়ে আরসিসি পাইপ ড্রেননির্মান উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন করেন,  ময়মনসিংহের উন্নয়নবান্ধব মেয়র ইকরামুল হক টিটু।

উদ্ধোধনী অনুষ্ঠানে মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন বাসীদেরকে একটি সুন্দর নগরী উপহার দিতে দিন-রাত নিরলস ভাবে পরিশ্রম করার চেষ্টা করছি। নগরীর উন্নয়নের কাজে সকলকে সহযোগিতার আহবান জানিয়ে মেয়র টিটু আরোও বলেন,আমরা যারা নগরবাসী আছি, আমরা আমাদের নগরকে ডিজিটাল নগরী গড়ার লক্ষে এবং নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখতে আপনাদের বাসাবাড়ির ময়লা ও আর্বজনা ড্রেনে না ফেলে সিটি কর্পোরেশনের প্রত্যেকটি এলাকায় একটি নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনার স্থান নির্ধারন করা আছে,পাশাপাশি আমাদের সিটি কর্পোরেশনের নির্দিষ্ট গাড়ি রয়েছে, সকলকে নির্দিষ্ট জায়গায় অথবা সময় মতো ময়লগাড়ীবাহিতে ময়লা আবর্জনা ফেলানোর আহ্বান জানান। ময়লা-আবর্জনা ড্রেনে ফেলানোর কারনে ড্রেনগুলো দ্রুত ভরাট হয়ে যাচ্ছে, যার ফলে সঠিকভাবে ড্রেনের পানি নিষ্কাশন হচ্ছে না, বন্ধ হয়ে যাচ্ছে নগরীর বিভিন্ন ড্রেনগুলো। যার ফলে বর্ষামৌসুমে ময়লা-আবর্জনার কারণে পানি আটকে বসত-বাড়িতে পানি উঠে যায়। আর তখন সিটি কর্পোরেশেনের পক্ষে তাৎক্ষনাত ভাবে কোন ব্যাবস্থা নেয়া সম্ভবপর হয় না।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,            ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের কাউন্সিলর গোলাম রফিক দুদু,  সংরক্ষিত মহিলা কাউন্সিলর সেলিনা আক্তার, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এম,এ মতিন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা রহিম, মহানগর কৃষকলীগের প্রতিষ্ঠাতাকালীন সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সিটি কর্পোরেশনের প্রকৌশলী সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

পাইপড্রেন নির্মাণ কাজের নামক ফলক উদ্বোধনের আগে দোয়া ও মোনাজাত করা হয়।

পরে অনুষ্ঠান শেষে, ময়মনসিংহ সিটি করপোরেশনর মেয়র ইকরামুল হক টিটু  আরসিসি পাইপড্রেন নির্মান কাজ পরিদর্শন করেন।

Share.

Comments are closed.