Girl in a jacket

ময়মনসিংহ মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে ‘বঙ্গবন্ধুর ম্যুরাল’ উদ্বোধন

0

ময়মনসিংহ প্রতিবেদক :-
স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণে ময়মনসিংহের ঐহ্যিবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় ‘বঙ্গবন্ধুর ম্যুরাল’ স্থাপন করা হয়েছে। রবিবার ২৭ ডিসেম্বর দুপুরে ‘বঙ্গবন্ধুর ম্যুরাল’ এর উদ্বোধন করে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল বলেন বঙ্গবন্ধুর দর্শন, চেতনা ও আদর্শ শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতেই এই ম্যুরাল স্থাপন করা হয়েছে।

এ উপলক্ষে শহীদ মিনার চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত ) অধ্যাপক মোঃ আবু তাহের। সহযোগী অধ্যাপক মোঃ এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক কিরিট কুমার দত্ত। আরো বক্তব্য রাখেন কলেজ শিক্ষক সমিতির সম্পাদক অধ্যাপক অধ্যাপক ইশতিয়াক আহমেদ, শিক্ষক আইরিন সুলতানা, খায়রুল ইসলাম ও তরিকুল ইসলাম ভূইয়া প্রমূখ। শিক্ষা বোর্ড ম্যুরালটি সরবরাহ করে এবং কলেজ কর্তৃপক্ষ তা স্থাপন করে।

অনুষ্ঠান শেষে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল মুজিব বর্ষ উপলক্ষে কলেজে স্থাপিত মুজিব কর্ণার পরিদর্শন করেন। এসময় মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ঘুরে ঘুরে মুজিব কর্ণার দেখান। এসময় পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন অধ্যাপক ড. গাজী হাসান কামাল।

Share.

Comments are closed.