Girl in a jacket

ময়মনসিংহে ৫ টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ১২

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে  আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ১২ সদস্য কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ শিমুল ইসলাম শিপন(২৬), মোঃ আবু বক্কর(৩২), মোঃ মানজু মিয়া(২৩),. মোঃ জুনাইদ(২৫),মোঃ হেফজু মিয়া(২২),মোঃ মুছা মিয়া(২৫), মোঃ আকাশ(২৫). মোঃ ইকরাম(২০),মোঃ শাহাঙ্গীর(২০),মোঃ আলম মিয়া (২২), মোঃ মোকারম(২২),মোঃ রাজিব মিয়া(৩৫)।
জেলা গোয়েন্দা শাখা অফিসার-ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ, পিপিএম(বার) এক বিজ্ঞপ্তিতে জানায়,  গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ৯.৫০ ঘটিকায়  ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা বাইপাস মোড়স্থ হাজী মোঃ বাদল মিয়া(৬০) এর মেসার্স ভাই ভাই ট্রেডার্স নামক রড সিমেন্টের দোকানের সামনে ময়মনসিংহ থেকে ঢাকা গামী মহাসড়কের পাশে থেকে চোরাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ১২ জন আসামীদের গ্রেফতার সহ আসামীদের হেফাজত থেকে ০৫ (পাঁচ) টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।  উক্ত চোর চক্রের সদস্যরা ময়মনসিংহ সহ দেশেরে বিভিন্ন স্থান হতে দীর্ঘদিন যাবত মোটর সাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করে আসছে।
উদ্ধারকৃত চোরাই মোটর সাইকেলের বর্ণনা 1. ০১(এক)টি নীল রংয়ের পুরাতন Apache RTR 150 CC মোটরসাইকেল। যাহার চেচিস নং-MD624H018H2A47059, ইঞ্জিন নং-*C1A7239388* মূল্য অনুমান=১০০,০০০/-(এক লক্ষ) টাকা, 2. ০১(এক)টি লাল রংয়ের পুরাতন Pulsar 150 CC মোটরসাইকেল। যাহার চেচিস নং-MD2DHDHZZSCG06962, ইঞ্জিন নং-DHGBSG16770 মূল্য অনুমান=৯০,০০০/-(নব্বই হাজার) টাকা, 3. ০১(এক)টি  ডিসকভার ১২৫ সিসি কালো ও লাল রংয়ের নতুন মোটর সাইকেল, চেসিস নং- *PSUB44BY4LTG96491* ইঞ্জিন নং- JZXWLF09391, মূল্য অনুমান=১,১০,০০০/- (একলক্ষ দশহাজার) টাকা, 4. ০১(এক)টি লাল রংয়ের পুরাতন Pulsar 150 CC মোটরসাইকেল, চেসিস নং- *MD2A11CZ1CCC05294* ইঞ্জিন নং- DHZCCC06348, রেজিঃ নং-কিশোরগঞ্জ ল-১১-০৯৭৮, মূল্য অনুমান=১,০০,০০০/- (একলক্ষ) টাকা। এই সংক্রান্ত কোতোয়ালী মডেল থানায় এসআই(নিঃ) হাবিবুর রহমান বাদী হয়ে এজাহার দায়ের করেন। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।  

Share.

Comments are closed.