Girl in a jacket

ময়মনসিংহে হেফাজতে ইসলামের হরতাল পালিত

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে  সারা দেশের ন্যায় আজ রোববার  হরতালের সমর্থনে ময়মনসিংহে হেফাজতের নেতা-কর্মীরা হরতাল কর্মসূচী পালন করে।
আজ সকাল সোয়া ১০টার দিকে হরতাল চলাকালে ময়মনসিংহ নগরীর  চরপাড়া মোড়  এলাকায় হেফাজতের নেতা-কর্মীরা রাস্তায় অবস্থান করে ব্যারিকেট তৈরি করে হরতাল ও  বিক্ষোভ কর্মসূচি পালন করে। হেফাজতের কর্মীরা যাতে বিক্ষোভ নিয়ে সামনে যেতে না পারে সে  জন্য  পুলিশ পরিস্থিতি সামলাতে তাদের আটকে দেয়। ফলে চড়পাড়া মোড়ে হেফাজতের অবস্থান কর্মসূচী চলে। এ সময় শিশু বক্তা রফিকুলের ইসলাম মাদানীর তাদের সাথে একাত্মতা প্রকাশ করে তার বক্তব্য প্রধান করেন। এ সময় আরো বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম ময়মনসিংহ জেলা শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি মাহবুবুল্লাহ।
হরতাল চলাকালে ময়মনসিংহ হতে ঢাকার উদ্দেশ্যে দুপাল্লার কোন বাস ছেড়ে যেতে দেখা যায়নি। তবে নগরীতে অটোরিকশা, সিএনজি, ইজিবাইক চলাচল করতে দেখা গেছে। হরতাল চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা খবর পাওয়া যায়নি। এ বক্তরা বলেন পরবর্তিতে হেফাজতের কেন্দ্রীয় কোন কর্মসূচী পালন করতে সব সময় প্রস্তুত থাকবে। প্রয়োজনে ইসলামের জন্য প্রাণ দিতে প্রস্তুত থাকবে।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরুদ্ধে ‘প্রতিবাদী মুসল্লিদের ওপর হামলা ও হত্যার’ প্রতিবাদে হেফাজতে ইসলাম আজ সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে।

Share.

Comments are closed.