Girl in a jacket

ময়মনসিংহে সদরে কৃষকদের মাঝে কৃষি সামগ্রী বিতরণ

0

জহিরুল কাদের কবীরঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন  শেখ হাসিনার কৃষি প্রনোদনা হিসেবে ময়মনসিংহের সদর উপজেলা কৃষিসম্প্রসারন অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও সদর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ২০শে সেপ্টেম্বর রবিবার  সকালে উপজেলা পরিষদ চত্বরে ২০২০-২১ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসুচীর আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষে প্রদর্শনীভুক্ত মগ্রহণ মোট ৪১০জন কৃষকদের মাঝে শাকসবজি বীজ ও মাসকালাইয়ের বীজ এবং জৈব সার বিতরন করা হয়। উক্ত বিতরণ কর্মসুচীর অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এই সবজী বীজ বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন। 
অনুষ্ঠানে খরিপ-২ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসুচীর আওতায় ২২০জন কৃষককে ১২ টি আইটেমের সবজী বীজ ও ১৯০জনকে মাসকালাইয়ের বীজ দেওয়া হয়। 

সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের  সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরন কর্মসুচীর অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি, উপজেলা কৃষি কর্মকর্তা আমেনা ইয়াসমিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গরা। এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন ।

Share.

Comments are closed.