Girl in a jacket

ময়মনসিংহে শুরু হচ্ছে ক্রিকেট প্রিমিয়ার লিগ

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহের প্রাচীন ক্রিকেট ঐতিহ্যের এই ভূমিতে ক্রিকেটের প্রাণ ফিরিয়ে আনতে এবার শুরু হচ্ছে ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। ২১ ডিসেম্বর ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে শুরু হচ্ছে ৫ দিনের ক্রিকেট  টুর্নামেন্ট।
মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হিসেবে নতুন ফরমেট ১০০ বলের ম্যাচের এই ক্রিকেট টুর্নামেন্ট ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)-এর আয়োজনে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থাকে সহযোগিতা করেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন।
শুক্রবার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় ময়মনসিংহের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় হল রুমে টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। অনুষ্ঠানে ছয় দলের নাম ও লোগো প্রকাশ করা হয়। ময়মনসিংহ টাইগার, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডারস, ময়মনসিংহ সিক্সারস, ময়মনসিংহ ওয়ারিয়রস ও ময়মনসিংহ থান্ডার এই ছয় নামে খেলবে দলগুলো। ড্রাফটের মাধ্যমে ছয় দল বেছে নেয় তাদের স্কোয়াড। প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন। আর স্থানীয় ৬৫ জন ক্রিকেটার দল পেয়েছেন। ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। ময়মনসিংহের মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, রাকিবুল হাসানরাও খেলছেন এই টুর্নামেন্টে। ঢাকা থেকে আরও আসবেন জাতীয় তারকা মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন, ইলিয়াস সানি, আরাফাত সানি, যুব বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়। গ্রুপ পর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর হবে ফাইনাল। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ সরাসরি টেলিভিশনে সম্প্রচার করা হবে।

Share.

Comments are closed.