Girl in a jacket

ময়মনসিংহে র‌্যাব এর অভিযানে ১০ প্রতারক গ্রেফতার

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি

চাকুরীর প্রলোভণে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান চালিয়ে প্রতারকচক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। 
আটককৃতরা হলেন,  নারায়নগঞ্জের কুবেরপাড়ের মৃত শওতক আলীর পুত্র  নূর হোসেন (৫২), সিলেটের বিশ্বনাথ থানার তেরা মিয়ার পুত্র রানা মিয়া (৩০), রংপুরের মৃত মোজাহার আলীর পুত্র মুমনুর রহমান(৩২), শেরপুরের ঝিনাইগাতির জয়নাল আবেদিনের পুত্র মুরাদুজ্জামান(২৭) , কুমিল্লার মৃত নজরুলের পুত্র শামিম হোসেন(৪০), শরীয়তপুরের মাইনুল হোসেনের পুত্র আরিফুল ইসলাম(২৯), ঢাকার মিরপুরের আনোয়ার হোসেনের পুত্র ফেরদৌস অহিদ তুষার(২৯), গোপালগঞ্জের মৃত বাবু মুন্সির পুত্র মাহবুবুর রহমান মুন্সি(৩৭), শরীয়তপুরের সোবাহান মোল্লার পুত্র ফারুক হোসেন মোল্লা(৪৮) ও লক্ষীপুরের খগেন্দ্র মজুমদারের পুত্র বাবুল ওরঢফ বিজয়(৪৫)। 
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে রাত ১০ টা পর্য্ন্ত সময়ে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারকচক্রের সদস্যদের আটক করা হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর ) দুপুরে র‌্যাব-১৪ এর কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানিয়েছেন মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জুনাঈদ আফ্রাদ। তিনি আরও জানান, আটককৃতদের কাছ থেকে বিভিন্ন সরকারী দফতরের ভূয়া নিয়োগপত্র, নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন ফরম, চেক বই, মোবাইল ফোন জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত ফেব্রুয়ারি ও মার্চ্ এই দুই মাসে বিভিন্ন সরকারী দফতরে চাকুরী দেয়ার নামে ময়মনমসিংহ বিভাগের জামালপুর ও শেরপুরসহ দেশের বিভিন্ন জেলার ২২ জনের কাছ থেকে ১ কোটি ৫৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার কথা জানিয়েছে আকটকৃতরা। এই চক্রটি দীর্ঘ্ দিন ধরে প্রতারনা করে আসছে এমনটা জানিয়েছে তারা।
আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান র‌্যাব এর মিডিয়ার অফিসার।

Share.

Comments are closed.