Girl in a jacket

ময়মনসিংহে র‌্যাবের হাতে বিদেশী পিস্তুল গুলি ম্যাগাজিন ও চাপাতিসহ গ্রেফতার ১

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহ র‌্যাব ১৪ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি চাপাতিসহ মোঃ মফিজুল হক (৩৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ২১ জুলাই মঙ্গলবার দুপুরে শহরের আকুয়া বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব ১৪ জানায়, ময়মনসিংহ র‌্যাব ১৪ এর একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় টহল ডিউটি চলাকালীন সময়ে রহমতপুর বাইপাস এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানকালে মোঃ মফিজুল হককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি চাপাতি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মফিজুল হক জেলার কাতোয়ালী থানার গলগন্ডা গাইরালবাড়ি গ্রামের মাঃ সেলিম মিয়ার ছেলে। বর্তমানে বাসা নম্বর-১৪৬/২, মজিবুর রহমান বাড়ির ভাড়াটিয়া।


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও গুলি সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে বলে র‌্যাব জানায়। অস্ত্র ও গুলি সরবরাহের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালীমডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

Share.

Comments are closed.