Girl in a jacket

ময়মনসিংহে মাদকসহ গ্রেফতার ২

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলেন, সাফিউল আলম (৩৩) ও মোঃ হাফিজুর রহমান রিপন (২৬)। এ সময় তাদের কাছ থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 
ময়মনসিংহ পুলিশ সুপার এর  নির্দেশনায় জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ নেতৃত্বে এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার  অভিযান পরিচালনা করে শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে ত্রিশাল বাসষ্ট্যান্ড হতে  ২০০ বোতল ফেন্সিডিলসহ আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার গনিপুর পোদ্দারপাড়া এলাকার মৃত-শহিদুল ইসলামের পুত্র মোঃ হাফিজুর রহমান রিপন এবং নবাবগঞ্জ থানার মোগরপাড়া এলাকার মোঃ মমতাজ আলীর পুত্র সাফিউল আলম কে  গ্রেফতার করা হয়। 
উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় দিনাজপুর থেকে মাদক সংগ্রহ করে বাস যোগে এসে ত্রিশাল বাসষ্ট্যান্ডে নেমে পড়ে। ময়মনসিংহ শহরে আসার জন্য গাড়ীর অপেক্ষমান থাকাবস্থায় গোপনসূত্রে জেলা গোয়েন্দা পুলিশ উক্ত মাদকসহ দুজনকে আটক করে। তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে। আসামীদ্বয়কে ০৭(সাত) দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। 

Share.

Comments are closed.