Girl in a jacket

ময়মনসিংহে মাদকসহ গ্রেফতার ২

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আনিছুর রহমান (২৩), আঃ ফালান ওরফে ফালু (৩৮)। এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম গাজা ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
 সোমবার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখ ময়মনসিংহের নির্দেশে এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রোববার ( ১ নভেম্বর) ত্রিশাল থানাধীন বালিপাড়া ছোটপুল বাজার থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক  ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান কে গ্রফতার করে। সে ত্রিশাল থানার বালিপাড়া এলাকার মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে। 
একই তারিখে অপর এক অভিযানে এসআই মলয় চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে তারাকান্দা থানাধীন বাট্টা বাজার থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী আঃ ফালান ওরফে ফালু (৩৮) কে গ্রেফতার করে। সে তারাকান্দা থানার বাট্টা এলাকার মৃত-ওয়াহেদ আলী পুত্র। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Share.

Comments are closed.