Girl in a jacket

ময়মনসিংহে বিভাগ সমিতি ঢাকা,র আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা,র আয়োজনে, সমিতি,র উপদেষ্টা আন্তর্জাতিক যুদ্ধ অপরাধ ট্রাইব্যুনালের প্রধান তদন্তকারী কর্মকর্তা মো:হান্নান খান(IGICT)এর রোগমুক্তি কামনায় এলিফ্যান্ট রোড ঢাকাস্হ ময়মনসিংহ অডিটোরিয়ামে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

২৬শে আগস্ট বুধবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের পুর্বে আলোচনা সভায় মো:হান্নান খান(IGICT) এর সুস্থতা ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি , সমিতির নির্বাহী সভাপতি, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল। সমিতির মহাসচিব সুপারিনটেনডেন্ট ইঞ্জিঃ আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস খান , ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকা,র সভাপতি শিল্পপতি সালাউদ্দিন হুমায়ুন ,গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ও সমিতির সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড.সাইফুল মজিদ, অধ্যাপক আকবর সিরাজী ,আলমগীর আকন্দ মিন্টু, আনোয়ার হোসেন,  কৃষিবিদ রফিক চৌধুরী, আমসর আলী, রফিকুল ইসলাম, নেত্রকোনা জেলা সমিতির যুগ্ম মহাসচিব শিল্পপতি মিজানুর রহমান, বাংলাদেশ কৃষক লীগের প্রস্তাবিত যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ইঞ্জিনিয়ার ইলিয়াস লিটন, কামরুজ্জামান মামুন, সোলায়মান হোসেন, মিসেস রিনা পন্ডিত, আদনান শাহরিয়ার নাজিন, মাহরুজ তালাল দাইয়ান, এবিএম আমিনুল হক, তৌফিকুল ইসলাম বাবুল, এড.রুহুল আমিন, ইঞ্জিনিয়ার আবু সায়েম, ইঞ্জিনিয়ার গোলাম রাব্বানী প্রমুখ। আলোচনায় বক্তারা বলেন,
মো:হান্নান খান(IGICT) একজন সামাজিক ব্যক্তি, তিনি সবসময় মানব কল্যাণে মানুষের সহযোগিতায় এগিয়ে আসেন। তিনি দ্রুত সুস্থ হয়ে মানব কল্যাণে আমাদের মাঝে ফিরে আসবে এমন প্রত্যাশায় মহান আল্লাহ তায়ালার কাছে তার আশু রোগ মুক্তি কামনা করছি। 

আলোচনা সভা শেষে, মো:হান্নান খান(IGICT) এর সুস্থতা কামনায় এবং বর্তমান স্বাস্থ্য সচিব মো: আব্দুল মান্নান এর সহ ধর্মিনী (সদ্য প্রয়াত ) মিসেস কারুন্নাহার জেবু,র রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Share.

Comments are closed.