Girl in a jacket

ময়মনসিংহে বাকৃবিতে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি।।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগান এলাকা অটো চালক দুলাল মিয়াকে ছুরিকাঘাত করে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে  ময়মনসিংহের  কোতোয়ালি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আলমগীর, বাতেন, লিটন মিয়া ও শুক্কর আলী।
২৮ নভেম্বর শনিবার তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে দুজন শনিবার আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। নেশার টাকা জোগাড় করতে আলমগীর নামক এক মাদকাসক্ত তার স্ত্রীর পায়ের নুপুর সাত হাজার টাজায় বন্ধক দিয়ে আর নিতে পারেনি। তাই অটো ছিনতাইয়ের পরিকল্পনা ও খুন করে অটো ছিনিয়ে নেয় আলমগীরের নেতৃত্বে চক্রটি।
প্রাপ্ত তথ্য মতে, তারাকান্দার অটো চালক দুলাল মিয়া অন্যান্যদিনের মত গত ২৫ নভেম্বর ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ থেকে একটি অটোরিক্সা ভাড়ায় নিয়ে চালাতে থাকে। রাত ৮ টারদিকে মাসকান্দা থেকে যাত্রীবেশে কয়েকজন দুলালকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগান এলাকায় ভাড়ায় নিয়ে যায়। রাত প্রায় দশটারদিকে অটোরিক্সা চালক দুলাল আম বাগান এলাকায় যাওয়া মাত্রই আগে থেকে পরিকল্পনার অংশ হিসাবে বাতেনের কাছে থাকা চীকন রশি দিয়ে দুলালের গলায় পেচিয়ে ধরে।  এ সময় আলমগীরের হাতে থাকা চাকু দিয়ে অটোরিক্সা চালক দুলালের পিঠে আঘাত করে এবং রিক্সা থেকে তাকে ফেলে দেয়। পরে তারা রিকশা ছিনিয়ে দ্রুত পালিয়ে যায়।  এ ঘটনায় নিহতের স্ত্রী জহুরা খাতুন বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। অজ্ঞাত এই হত্যাকান্ডর মাত্র ৩ দিনের মধ্যে কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার মুলহোতা আলমগীর ও বাতেন, লিটন মিয়া ও শুক্কর আলীসহ ৪ জনকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের মধ্যে আলমগীর ও বাতেন আদালতে স্বীকারোক্তি প্রদান করেছে। 
উল্লেখ্য গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  আম বাগান নামক স্থান থেকে  এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত অটোচালক দুলাল (৩৫) ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার সাধুপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি নগরীর শম্ভুগঞ্জ এলাকায় ভাড়ায় অটোরিকশা চালাতেন।

Share.

Comments are closed.