Girl in a jacket

ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও মাদকসহ গ্রেফতার ৪

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের মাধ্যমে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে কাজ করছে কোতুয়ালী মডেল থানা পুলিশ। এরই ধারাবাহিকতায়  কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে  পৃথক অভিযানে পরিচালনা করে তিনজন সাজাপ্রাপ্ত পলাতক ও নগরীর আলোচিত ইয়াবা ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ বাপ্পাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ । সেমাবার মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। 

কোতোয়ালী মডেল থানা সুত্রে জানা গেছে, কোতোয়ালী পুলিশের এসআই নিরূপম নাগ, মিনহাজুল ইসলাম ও পরাশ রায়ের নেতৃত্বে সোমবার নগরীর চামড়া গুদাম এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আলোচিত মাদক ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ বাপ্পাকে নিউ রুম্পা কিনিকের সামনে থেকে ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সে চামড়া গুদাম এলাকার নজরুল ইসলামের ছেলে।

এছাড়া এএসআই মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি দল সদরের পরানগঞ্জ এলাকার সানাদিয়া থেকে সিআর মামলার সাজাপ্রপ্ত পলাতক আসামী কামাল মিয়াকে গ্রেফতার। তার পিতার নাম আবু বকর সিদ্দিক। অপরদিকে এসআই নবী হোসেনের নেতৃত্বে নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী জুয়েলকে গ্রেফতার করে। সে ঐ এলাকার আঃ রবের ছেলে। এছাড়া এস আই অমিত মালগুদাম এলাকায় অভিযান চালিয়ে কাজী নাইমুদ্দিনের ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামী রতন মিয়াকে আটক করেছে। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে। পরে তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

Share.

Comments are closed.