Girl in a jacket

ময়মনসিংহে দিনভর ইউএনও সাইফুল ইসলামের ব্যাপক কর্মতৎপরতা

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বৃহস্পতিবার  দিনব্যাপী ব্যাপক কর্মতৎপরতা চালিয়েছেন। ২০শে আগস্ট বৃহস্পতিবার তিনি তার কর্মতৎপরতার অংশ হিসাবে সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা শেষে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির পক্ষে নদী ভাঙ্গন এলাকা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ গরীব দুঃস্থ মানুষের  মাঝে ত্রাণের ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। 

পরে উপজেলা নির্বাহী অফিসার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষে উপজেলার খাগডহর ইউনিয়নে বৃক্ষরোপন করেন ও গরীবদের মাঝে স্বাস্থ্য সম্মত লেট্রিন বিতরণ এবং জলাবদ্ধতা নিরসনে খাগডহর  ইউনিয়নের বিভিন্ন স্থানে অবৈধ বাধের মালিকদের সাথে কথা বলেন। এসময় তিনি স্বল্প সময়ের মধ্যে  জলাবদ্ধতা নিরসনে এসব বাঁধ অপসারণ করার নির্দেশ প্রদান করেন। অন্যথায় আইনানুগভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়াও একই দিনে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম দিনভর খাগডহর ইউনিয়নে গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের সফল ও জনবান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সরকারের বরাদ্ধকৃত টিআর,কাবিখা, কাবিটা,এলজিএসপি  ও গুচ্ছ গ্রামসহ উন্নয়ন কর্মকান্ড যেন গণমানুষের কল্যাণে উন্নত সেবায় কাজে লাগে, মানুষ যেন উপকৃত হয় সে লক্ষে খাগডহর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের জন্য বরাদ্ধকৃত টি আর,কাবিখা,কাবিটা,
এলজিএসপিসহ বিভিন্ন প্রকল্পের কাজের স্বচ্ছতা আনয়নে পরিদর্শন করেন ও প্রকল্প সভাপতিদের দিকনির্দেশনা প্রদান করেন । প্রতিটি প্রকল্পের কাজ যাতে স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত হয়, সাধারণ মানুষ যেন তার সুফল থেকে বঞ্চিত না হয় সে জন্য তিনি খগডহর ইউনিয়নের প্রতিটি উন্নয়ন কর্মকান্ডের প্রকল্প পরিদর্শনে গিয়ে কাজের গুনগত মানের স্বচ্ছতা যাচাই-বাছাই করেন এসময় তা সাথে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল  সামাজের লোক,গণ্যমান্য ব্যক্তি,চেয়ারম্যান ও মেম্বারগণ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন।

এসময় তিনি প্রতিটি উন্নয়ন কর্মকান্ডকে স্বচ্ছ ও শতভাগ মানোন্নয়নের মাধ্যমে সম্পন্ন করতে সংশ্লিষ্ট প্রকল্প সভাপতিসহ প্রকল্প বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ কে নির্দেশ প্রদান করেন।

Share.

Comments are closed.