Girl in a jacket

ময়মনসিংহে ডিবি পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার ৬

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ জেলা ডিবি’ পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ মাসুদ মিয়া (৩২),  মোহন মিয়া (৪০), মোঃ জসিম উদ্দিন (২০), মোঃ শামিম ওরফে হাবিব (৩০), মোঃ মামনু মিয়া (৩০), মফিজুল (২২)। এসময় তাদের কাছ থেকে ৬ কেজি গাঁজা ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে এসআই(নি) মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ঈশ্বরগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  রবিবার ৯ আগস্ট  সকাল সাড়ে ১০ টায় জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন আঠারোবাড়ী থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ মিয়া ও মোহন মিয়া কে গ্রেফতার করে। মাসুদ মিয়া সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মাহারাম এলাকার মোঃ কিতাব আলীর পুত্র এবং মোহন মিয়া নেত্রকোনা জেলার মদন উপজেলার  আলমশ্রী এলাকার মৃত-তাহের উদ্দিন ভূইয়ার পুত্র।
শনিবার (৮ আগস্ট) বিকাল ৪.৪৫ ঘটিকার সময় জেলার পাগলা থানাধীন মশাখালী এলাকা  থেকে এসআই(নিঃ) নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ অপর আরেক অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সহ মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন এবং মোঃ শামিম ওরফে হাবিব কে গ্রেফতার করে। জসিম উদ্দিনজেলার পাগলা থানা মশাখালী কাশ্মী এলাকার  মোঃ হুমায়ুন অলিল এর পুত্র এবং মোঃ শামিম ওরফে হাবিব  কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার মৃত-হানিফ মিয়ার পুত্র।
একইদিন সন্ধ্যা ৬ টা এসআই(নিঃ) মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানামাহমুদপুর এলাকা থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সহ মাদক ব্যবসায়ী মৃত-নাসির উদ্দিনের ছেলে মোঃ মামনু মিয়া  এবং মৃত-ইসলামের ছেলে মফিজুল কে গ্রেফতার করে।উভয় আসামী জেলার পাগলা থানার মুখি ব্রীজঘাট এলাকার বাসিন্দা।

Share.

Comments are closed.