Girl in a jacket

ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে ২০ হাজার পয়েন্টে ক্যাম্পেইন

0

জহিরুল কাদের কবীরঃ
ময়মনসিংহে চলমান মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় মাস্ক পরিধানের বিষয়ে সবাইকে সচেতনতার সাথে সাথে আগ্রহী করে তোলার লক্ষে
  ময়মনসিংহ জেলায় ’’ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনার বিস্তার রোধ করি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন, ময়মনসিংহ এর উদ্যোগে Wear Your Mask Campaign শুরু হয়েছে।

ক্যাম্পেইনের মাধ্যমে জেলার প্রায় ২০ হাজার পয়েন্টে একযোগে মাস্ক বিতরণ করেছেন ময়মনসিংহের  জেলা প্রশাসক মিজানুর রহমান। ক্যাম্পেইন চলাকালে যাদের মুখে মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) বেলা ১১টায় পৃথকভাবে জেলা প্রশাসনের উদ্যোগে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান ও সিটি করপোরেশনের সামনে থেকে উদ্বোধন করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। এতে ময়মনসিংহের বিভাগীয় ও জেলা প্রশাসনের বিভিন্ন  প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উদ্ভোধন কালে শুভেচ্ছা বক্তব্যে ময়মনসিংহবাসীকে  যার যার অবস্থান থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেন জেলা প্রশাসক মিজানুর রহমান। 

ক্যাম্পেইনে বিভাগীয় প্রশাসন, সিভিল সার্জন, জেলা এবং উপজেলা প্রশাসন, পৌরসভা, আইনশৃঙ্খলা বাহিনী এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও প্রতিষ্ঠানগুলো এ কাজে একযোগে অংশ নেন।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে জেলা প্রশাসনের উদ্যোগে বিনা মূল্যে মাস্ক বিতরনের এমন ব্যবস্থা নেওয়ায় জেলার মেধাবী ও মানবিক জেলা প্রশাসক মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ময়মনসিংহের রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা।

Share.

Comments are closed.