Girl in a jacket

ময়মনসিংহে ‘ওয়্যার ইউর মাস্ক ক্যাম্পেইন’ এর উদ্বোধন করলেন সিটি মেয়র টিটু

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ জেলা প্রশাসন আয়োজিত  জেলার সর্বত্র এলাকায় একযোগে মাস্ক পরিধান ক্যাম্পেইন ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষণা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে  Wear Your Mask Campaign উদ্বোধন করেন ময়মনসিংহ সিটির মেয়র মোঃ ইকরামুল হক টিটু। মঙ্গলবার (২৮ জুলাই)  বেলা ১১টায় সারা দেশের সাথে একযোগে এ ক্যাম্পেইন এর উদ্বোধন করেন।
এসময় সিটি মেয়র বলেন,  মাস্ক অবশ্যই পরিধান করতে হবে এবং মাস্ক পরিধান ও খোলার ক্ষেত্রেও স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। তিনি আরো বলেন, আসন্ন পবিত্র ঈদ উল আযহায় কোরবানি পশু হাটে এবং কোরবানি কাজে মাস্ক পরিধান করুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।
এ সময় ক্যাম্পেইনে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাজিব উল আহসান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share.

Comments are closed.