Girl in a jacket

ময়মনসিংহের এড.আনিসুর রহমান খাঁনের মৃত্যুতে মেয়র আনিসের শোক

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা,  ময়মনসিংহ ‘ল’ কলেজের সাবেক প্রিন্সিপাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক, ময়মনসিংহ নাগরিক আন্দোলনের সভাপতি এডভোকেট আনিসুর রহমান খাঁনের মৃত্যুতে শোক প্রকাশ করছেন ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ গভীর শোক প্রকাশ করেছেন।

প্রবীণ আইনজীবী এড. আনিসুর রহমান খাঁন ১২ই আগষ্ট বুধবার বিকালে  ময়মনসিংহ মেডিকেল কলেজে  হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরণ করেন।
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ১৯৭৮ সালে মোমেনশাহী ‘ল’ কলেজে লেকচারার হিসেবে যোগদান করেন এবং ২০০৯ সালে ভাইস প্রিন্সিপাল  পদে পদোন্নতি পেয়ে অবসরে যান। তিনি  ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং পরবর্তিতে একাধিকবার জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন।

এক শোক বার্তায় মেয়র এবিএম আনিসুজ্জামান  আনিস বলেন,এড. আনিসুর রহমান খাঁন সব সময় ময়মনসিংহ জেলার সকল মানুষের অধিকার নিয়ে কথা বলতেন এবং সকল মানুষের  সূখে-দূখে যিনি ছিলেন সকলের অন্যতম এক অভিভাবক তাঁর মৃত্যুতে ময়মনসিংহ বাসী একজন সত্যিকারে অভিবাবক হারালো। এই মৃত্যু সহজেই মেনে নেওয়ার নয়।  

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের বীর সেনানী প্রয়াত আনিসুর রহমান খাঁন মহান মুক্তিযুদ্ধে অনন্য ভূমিকা রেখেছিলেন।তিনি মহান মুক্তিযুদ্ধে যোগদান করে ভারতের মেঘালয় রাজ্যের গারো হিলস ডিস্ট্রিক্টে ইয়ুথ ক্যাম্পের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তার  রাজনৈতিক,পেশাজীবীদের মধ্যে, বিভিন্ন সামাজিক ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ করার নয়। জনসেবা ও সমাজের উন্নয়নে তিনি যে অনন্য নজির স্হাপন করেছেন  তা ভুলার নয়।

মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস   মরহুমের আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Share.

Comments are closed.