Girl in a jacket

মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৭

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধিঃ-
ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় মর্মান্তিক  সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৭জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নূর ইসলাম (৩০), আব্দুল মজিদ (৫৫),  তাসলিমা (২৬),  শিশু কন্যা লিজা (১০), আলাদুল (৩৫), নজরুল ইসলাম (৩৫) ও সাইদুল ইসলাম (৪৫)। 
শনিবার (৮ আগস্ট) বিকেলে মুক্তাগাছা  উপজেলার মানকোন নামক এলাকায় এ  মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটনা ঘটে।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান,  ময়মনসিংহ-জামালপুর মহাসড়কে মুক্তাগাছা উপজেলার মানকোন এলাকায় জামালপুরগামী রাজিব পরিবহনের একটি  বাস  বিপরীতমুখী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে  ৭ জন নিহত হন।  এদের মধ্যে সিএনজি অটোরিক্সার চালকসহ চারজন ঘটনাস্থলে ও হাসপাতালে নেয়ার পর আরও তিন জন মারা যান। দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সা দুমরে মুচড়ে গেছে। নিহতরা হলেন, মধুপুর উপজেলার সোলাকুড়ি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নূর ইসলাম এবং তার পিতা আব্দুল মজিদ, নূর ইসলামের স্ত্রী তাছলিমা এবং ১০ বছরের শিশু কন্যা লিজা, মুক্তাগাছা উপজেলার ইচাখালি গ্রামের নজরুল ইসলাম, মুক্তাগাছা চেচুয়া এলাকার সিএনজি  ড্রাইভার আলাদুল এবং মুক্তাগাছা উপজেলা সাইদুল ইসলাম। খবর পেয়ে মুক্তাগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালায়। 
তিনি আরও জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

Share.

Comments are closed.