Girl in a jacket

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ গফরগাঁওয়ের টাংগাব

0


গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলা প্রশাসন কর্তৃক “স্থানীয় সরকার পুরষ্কার -২০২০” এ ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে গফরগাঁও উপজেলার ১৫ নং টাংগাব ইউনিয়ন পরিষদ।
ইউ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান ও জেলা প্রশাসক মিজানুর রহমানের হাত থেকে শনিবার সকালে সনদপত্র ও ক্রেস্ট গ্রহন করে।
এ সাফল্য অর্জনের জন্য চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
জানা যায়, বানার নদীর উপর সেতু নির্মান,অতিদরিদ্রের কর্মসূচি বাস্তবায়ন, গ্রাম্য আদালত পরিচালনা করে শতকরা আশি ভাগ মামলা নিষ্পত্তি, ২৫ জন ভিক্ষুক পুনর্বাসন,বেকার কর্মসংস্থান, সেলাই মেশিন বিতরণ ও মহিলা কর্মসংস্থান, হাট-বাজারের সেড নির্মাণ ও বারইহাটি বাজার সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা,ইউনিয়ন পরিষদ স্যান্ডিং কমিটি গঠন ও সভাকরণ,বাল্যবিবাহ প্রতিরোধে উঠান বৈঠক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন ও উন্নয়ন, পাখির অভয়াশ্রম সৃষ্টি, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন, প্রায় আশি থেকে নব্বই ভাগ অনলাইন জন্ম নিবন্ধন, পরিবেশ বিষয়ক কর্মশালা, এলজিএসপি সহ নানা উন্নয়ন ও সমাজ সেবামূলক কার্যক্রম পরিচালনা করার স্বীকৃতি স্বরূপ জেলা প্রশাসক শ্রেষ্ঠত্ব প্রদান করে। জেলার ১৪৬টি ইউনিয়ন পরিষদ এর মধ্য থেকে টাংগাব ইউনিয়ন পরিষদ শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়।
ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন,এ সফলতা আমাদের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল মহোদয়ের। তিনি আরও বলেন আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সহযোগী সকলের প্রতি যাদের পরিশ্রম, মেধা ও সততায় এ সাফল্য অর্জন করেছি।

Share.

Comments are closed.