Girl in a jacket

ময়মনসিংহের তারাকান্দায় বাস-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৭

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ জেলার নেত্রকোনা -ময়মনসিংহ সড়কে তারাকান্দা গাছপাড়া বাজার এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে শিশুসহ ৭ জন নিহত হয়েছেন, এতে আহত হয়েছেন আরও দুইজন। দুর্ঘটনার পর ময়মনসিংহ-নেত্রকোনা রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
৩ জানুয়ারি রোববার দুপুরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের চেচুয়ালেন্দি গ্রামের মাওলানা ফারুক আহমেদ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নবজাতক শিশুকন্যা ও স্ত্রী মাসুমাসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাওলানা ফারুক হোসেন, তার স্ত্রী মাসুমা বেগম, তার পাঁচদিন বয়সী কন্যা শিশু, ভাই নিজাম উদ্দীন, ভাবি জোসনা বেগম ও বোন জুলেখা খাতুন। তবে অটোচালকের পরিচয় এখনো জানা যায়নি। লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শাহজালাল পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

নিহত মাওলানা ফারুকের চাচাতো ভাই আনোয়ার হোসেন বলেন, গত সপ্তাহে সন্তান প্রসবের জন্য মাসুমাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন মাওলানা ফারুক। পাঁচদিন আগে তাদের সন্তানের জন্ম হয়। এরপর পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বাড়িতে ফেরার পথে সবাই নিহত হন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে নেত্রকোনাগামী একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ সাত অটোরিকশা যাত্রী প্রাণ হারান।

Share.

Comments are closed.