Girl in a jacket

ময়মনসিংহের দিঘারকান্দা বাইপাস হতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের দিঘারকান্দা বাইপাস এলাকা হতে অজ্ঞাত পরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মাত্র দুই দিনের ব্যবধানে দুই অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার হলো জেলায়। বুধবার (১১ নভেম্বর)  সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহ শহরের দিঘারকান্দা বাইপাস মোড় নটরডেম কলেজের পেছনের কালভার্টের কাছে ডোবায় পড়ে থাকা অর্ধগলিত অজ্ঞাত পরিচয় নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। অর্ধগলিত লাশটির খবর পেয়ে সকাল সাড়ে ১০টা থেকে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহটি উদ্ধারে অভিযান শুরু করে। পুলিশের ধারণা নিহতের বয়স ১৫ থেকে ৩০ এর মধ্যে হতে পারে। লাশটি নারীর বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহতের শরীরের কোনো কাপড় ছিল না।লাশটি গত কয়েকদিন আগে ফেলা হয়ে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, নারীর অর্ধগলিত লাশ পাওয়া গেছে। লাশটি উদ্ধার করে মৃত্যুর কারণ নিশ্চিত হবার জন্য মেডিক্যাল কলেজ মর্গে  লাশ পাঠানো হচ্ছে। পরিচয় শনাক্তের চেষ্টাও চলছে।

উল্লেখ্য গত সোমবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গৌরীপুরের রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় কালভার্টের নিচে স্যুটকেসবন্দি আনুমানিক ৩৫ বছর বয়সী লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় পুলিশের পক্ষ থেকে অজ্ঞাতদের আসামি করে মামলা করা হয়। তবে বুধবার পর্যন্ত ওই নারীর পরিচয় পাওয়া যায় নি।

Share.

Comments are closed.