Girl in a jacket

ভালুকা হাইওয়ে পুলিশের ধাওয়ায় অটো চালকসহ পুলিশ আহত

0

স্টাফ রিপোর্টাার, দিগন্তবার্তাঃ-
২ নভেম্বর সোমাবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকা থেকে অটো রিক্সা আটক করার জন্য হাইওয়ে পুলিশ ধাওয়া করলে ধাওয়া খেয়ে রিক্সা ঘুরানোর জন্য ট্রাকের ধাক্কায় পুলিশ ও অটো রিক্সা চালক আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ভরাডোবা হাইওয়ে পুলিশ মহা সড়ক থেকে রিক্সা আটক করে বিভিন্ন দালালদের সহযোগীতায় ৪/৫হাজার টাকার বিনিময়ে রিক্সা ছেড়ে দেয়।ঘটনার দিন সন্ধ্যায় রিক্সা চালক জুবায়েরহোসেন (৩২) অটো রিক্স নিয়ে মহা সড়কের জমিরদিয়া আইডিএল মোড় এলাকায় পৌঁছতেই ভরাডোবা হাইওয়ে পুলিশের এএসআই আলী আশরাফের নেতৃত্বে পুলিশ ওই অটোকে ধাওয়া করে এ সময় অটো চালক দ্রæত পালিয়ে যাওয়ার সময় পেছন থেকে পুলিশ কনস্টেবল রাসেল মিয়া দৌড়িয়ে অটো রিক্সায় ওঠে। অটোচালক রিক্সাটি ঘুরানোর সময় ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-১০০৩) ধাক্কা দিলে পুলিশ কনস্টেবল রাসেল ও অটো চালক জুবায়ের হোসেন আহত হন।আহত অবস্থায় পুলিশ আহত জুবায়েরকে উদ্ধার করে মাওনা একটি প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে তার অবস্থা আশংকা জনক দেখে জুবায়েরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। আহত পুলিশ কনস্টেবল রাসেলকে প্রাইভেট একটি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়িতে রাখা হয়। ট্রাকটিকে পুলিশ আটক করলেও চালক পলিয়ে গেছে।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক তৈমুর উদ্দিন জানান,মহামান্য হাইকোর্টের নির্দেশ পালন করতে গিয়ে মহা সড়ক থেকে অটো রিক্সা অপসারন করার সময় পেছন থেকে একটি ট্রাক অটো রিক্সাটিকে ধাক্কা দিলে পুলিশ সহ দুই জন আহত হয়। ট্রাকটি আটক করা হয়েছে।

Share.

Comments are closed.