Girl in a jacket

ভালুকা পৌরনির্বাচনে নৌকার মাঝি ডা. কাইয়ূম আর ধানের শীষ পেলেন হাতেম খান

0

আসাদুজ্জামান ফজলু, দিগন্তবার্তা, ৩০ ডিসেম্বর:-

ময়মনসিংহের ভালুকায় নতুন বছরের ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে এরই মধ্যে মেয়র পদে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ ও বিএনপি।
মেয়র পদে আবারো আ’লীগের মনোনয়ন পেয়েছেন পৌরসভার বর্তমান মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম এবং বিএনপির আলহাজ্ব হামেত খান। তিনি গত নির্বাচনেও ধানের শীষ প্রতীক নিয়ে বর্তমান মেয়র ডা. কাইয়ূমের সাথে নির্বাচনে অংশগ্রহন করেছিলেন।
মনোনয়ন চূড়ান্ত হওয়ার খবর এলাকায় পৌঁছালে নৌকার মাঝি ডা. কাইয়ূম সমর্থকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও ধানের শীষের হাতেম খান সমর্থকরা বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং দলের সিনির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন।
নৌকার প্রার্থী ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে দ্বিতীয়বারের মতো ভালুকা পৌরসভা নির্বাচনে আবারো মনোনয়ন দিয়েছেন। আমার বিশ্বাস আগামী ৩০ জানুয়ারি ভালুকা পৌরবাসী নৌকা প্রতীকে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।
বিএনপির প্রার্থী আলহাজ্ব হাতেম খান বলেন, গত ২০১৫ সালের নির্বাচনেও তিনি ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচন করেছিলেন। কিন্তু ভোট কারচুপির অভিযোগ এনে সকাল ১০ টায় নির্বাচন বর্জণ করতে বাধ্য হন। তবে এক ঘন্টায় ৮ টি কেন্দ্রে তিনি প্রায় সাড়ে চার হাজার ভোট পেয়েছিলেন। তিনি আরো বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয়, এবং ভোটারগণ নিশ্চিন্তে ভোটকন্দ্রে গিয়ে তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারেন, তবে আমি নিশ্চিত বিপুল ভোটের ব্যবধানে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

Share.

Comments are closed.