Girl in a jacket

ভালুকায় ৯৩২ মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের হাতে চেক তুলে দিলেন এমপি ধনু

0

ময়মনসিংহের ভালুকা উপজেলা ৯৩২ টি মসজিদ সমূহে মাননীয় প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে মসজিদের ইমামদের মাঝে ৪৬ লাখ ৬০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। ১জুন সোমবর সকালে উপজেলা পরিষদ হল রুমে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে এসময় আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু বলেন, কোন মহামারীই বেশি দিন থাকে না। এই করোনাভাইরাসও বেশিদিন থাকবেনা বলে আমাদের বিশ্বাস। তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে অনেক রাষ্ট্রেই আজান হতো না এখন সেই সব রাষ্ট্রে আজান হচ্ছে। সেই সাথে তিনি সকলকেই নামাজ আদায় ও কোরআন শরীফ তেলাওয়াত করে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান জানান।পরিশেষে ইমাম সাহেবদের উদ্দেশ্যে বিভিন্ন সতর্কতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। অনুদান নিতে আসা ইমামগন উপস্থিত থেকে মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আফতাব আহমেদ মাহবুব, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন, আওয়ামী ওলামালীগের সাধারন সম্পাদক হাফেজ মাওলানা মতিউর রহমান, ভালুকা ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ শামীম।

Share.

Comments are closed.