Girl in a jacket

ভালুকায় সড়ক দুর্ঘটনায় আহত ছাত্র আব্দুল্লাহর মৃত্যু

0

আসাদুজ্জামান ফজলু, দিগন্তবার্তা, ১ এপ্রিল:-
ময়মনসিংহের ভালুকায় সিএনজি চালিত অটোরিক্সার চাপায় আহত কলেজ ছাত্র আব্দুল্ল্যাহ (১৮) চিকিৎসাধিন অবস্থায় হাসপাতালে মারা গেছেন। বৃহস্পতিবার সকালে ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। আব্দুল্ল্যাহ উপজেলার ধীতপুর গ্রামের জাকিরুল হক রাজার ছেলে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধীতপুর গ্রামের জাকিরুল হক রাজার ছেলে ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আব্দুল্ল্যাহ গত বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধায় ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার শান্তিগঞ্জ বাজারে গাড়িচাপা থেকে এক ব্যক্তিকে বাঁচাতে গিয়ে সিএনজি চালিত অটোরিক্সা চাপায় গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ভালুকা ৫০ শয্যা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল্যাহর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পরদিন শুক্রবার সকালে আব্দুল্ল্যাহর মাথায় অপারেশন করা হয়। ৬ দিন অজ্ঞান অবস্থায় থাকার পর বৃহস্পতিবার সকালে আব্দুল্লাহ মারা যান।
নিহত আব্দুল্লাহর আত্মীয় মাইদুল ইসলাম জানান, অপরেশনের পর জ্ঞান না ফেরায় ডাক্তার বলছিলেন, রোগীকে এক মাস হাসপাতালে রেখে নিবির পরিচচার্য় রাখতে হবে। কিন্তু আরো উন্নত চিকিৎসার জন্য আব্দুল্যাহকে অজ্ঞান অবস্থায় অন্য একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়। ওখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। বৃহস্পতিবার বাদ আসর নিজ বাড়িতে নামাজে জানাজার পর আব্দুল্লাহর লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

Share.

Comments are closed.