Girl in a jacket

ভালুকায় শিশু ধর্ষণকারী সেলিমকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি 
ময়মনসিংহ জেলার  ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় সেলিম মিয়া (৪৫) নামের একজন কে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪। তিনি পেশায় মুদি দোকানি। শিশু ধর্ষণ মামলার একমাত্র এবং প্রধান আসামী সেলিম মিয়াকে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা থেকে আটক করেছে র‌্যাব-১৪।
রোববার (১৮ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ আকুয়া বাইপাস র‌্যাব-১৪’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন জানান,  গত ১১ অক্টোবর দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকার মুদি দোকানি সেলিম মিয়া প্রতিবেশী এক রিকশাচালকের সাড়ে চার বছরের শিশুকে মজার খাবার দেওয়ার কথা বলে একটি ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরদিন শিশুটি ব্যথায় কাতর হয়ে তার মাকে বিস্তারিত জানায়। পরে ওইদিনই শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
তিনি আরও জানান, ঘটনার একদিন পর গত ১৩ অক্টোবর ধর্ষক সেলিমের বিরুদ্ধে ভালুকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হলে ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‌্যাব-১৪’র একটি দল ঘটনার বিষয়ে ছায়া তদন্ত এবং তাকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে।
পরে মামলার চারদিনের মাথায় ১৭ অক্টোবর রাত সোয়া ১১টায় র‌্যাব-১৪’র সদর ব্যাটালিয়নের দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নির্ণয় করে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার।

Share.

Comments are closed.