Girl in a jacket

ভালুকায় র‌্যাবের হাতে ইয়াবা ট্যাবলেট ও মোবাইলসেটসহ মাদক কারবারী গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় র‌্যাবের হাতে ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুইটি মোবাইল সেটসহ মোঃ ফয়েজ আহম্মেদ (৩৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে। ১০ আগস্ট সো্মবার সন্ধ্যায় ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ন রায়বাড়ি মার্কেট দুর্গামন্দিরের পাশে সেবা ইলেক্ট্রনিক নামক দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
ময়মনসিংহ র‌্যাব-১৪ জানায়, ঘটনার সময় ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ পাকা রাস্তার উপর রায়বাড়ি মার্কেট দুর্গামন্দিরের পাশে সেবা ইলেক্ট্রনিক নামক দোকানের সামনে র‌্যাবের একটি দল পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় আসামী মোঃ ফয়েজ আহম্মেদকে গ্রেফতার করা হয়। আসামীর হেফাজত হতে কথিত ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফয়েজ আহম্মেদ ফুলবাড়িয়া উপজেলার বাজাকানাই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামীর বিরুদ্ধে ভালুকা থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাবের এক বিজ্ঞপ্তিতেত জানানো হয় ।

Share.

Comments are closed.