Girl in a jacket

ভালুকায় মাদ্রাসা ছাত্রের গলা কাটা লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় রব্বানী (১২) নামে ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।১১ অক্টোবর রোববার দুপুরে উপজেলার জামিরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছন থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ রব্বানীর গলাকাটা লাশ জামিরদিয়া ৭৫ নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত শিশু রব্বানী তার বাবা মায়ের একমাত্র সন্তান। তার পিতা শফিকুল ইসলাম জামিরদিয়া মোড়ে রেডিও টেলিভিশনের মেকানিকের কাজ করেন। তারা জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক এমদাদুল হক মাষ্টারের বাড়িতে ভাড়া থাকতো। তাদের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার যোগানীয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামে।


নিহত রব্বানীর মা শাহনাজ বেগম জানান, তিনি একটি ফ্যাক্টরীরতে চাকরী করেন। সকালে ছেলেকে বাড়িতে রেখে ডিউতে যান। দুপুরে বাসায় গিয়ে দেখেন ঘরে তালা ঝুলানো। পরে আশপাশে খোঁজাখোঁজির এক পর্যায়ে জানতে পারেন তার ছেলের লাশ স্কুলের পিছনে পড়ে আছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত বলা যাবে। মামলার প্রস্তুতি চলছে।

Share.

Comments are closed.