Girl in a jacket

ভালুকায় বৃদ্ধের লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-
ময়মনসিংহের ভালুকায় দুলাল মিয়া (৬৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ২০ নভেম্বর শুক্রবার দুপুরে উপজেলার কাশর গ্রামে তার নিজ বাড়ির উঠান থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামের মৃত বাবর আলীর ছেলে দুলাল মিয়ার সাথে প্রতিবেশি মৃত আলাল উদ্দিনের ছেলে নজরুল ইসলামের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে মামলা চলমান। সম্প্রতি নজরুল ইসলাম গং দলবল নিয়ে দুলাল মিয়ার উপর হামলা করলে তিনি গুরুতর আহত হন। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নজরুল ইসলামগং দুলাল মিয়াকে মারধর করলে শ্রক্রবার সকালে স্থানীয়ভাবে চিকিৎসাধিন অবস্থায় তিনি নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় নিহত দুলাল মিয়ার ছেলে আকবর আলী বাদি হয়ে নজরুল ইসলাম, আলাওল আহমেদ মনির, সাইদুল ইসলাম, মৃদুল, শামীম, ইছবুল্লাহ, মাহমুদা খানম শাপলা, মুর্শিদা বেগম, রনি, শফিকুল ইসলাম মগল ও মানিকজানকে বিবাদী করে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত নজরুল ইসলাম জানান, দুলাল মিয়ার সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকলেও মারধরের কোন ঘটনা ঘটেনি।
ভালূকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগটি সাধারণ ডায়েরী হিসেবে নেয়া হয়েছে, রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.