Girl in a jacket

ভালুকায় বিদ্যুপৃষ্টে মহিলা মিল শ্রমিকের মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ- ময়মনসিংহের ভালুকায় বাথরুমের ভেতরে জিআই তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে রাশিদা বেগম (৪০) নামে এক মহিলা গামেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার সিডষ্টোর টেংরাপাড়া এলাকায়।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার সিডষ্টোর টেংরাপাড়া এলাকার আনিস মিয়ার বাসার ভাড়াটিয়া স্থানীয় মেহেরাবাড়ি এলাকায় অবস্থিত সুলতানা সুয়েটারের মহিলা শ্রমিক রাশিদা বেগম প্রতিদিনের মতো চুলায় ভাত বসিয়ে বাথরুমে গোছল করতে যান। কিন্তু চুলায় ভাত পুড়া গন্ধ ছড়িয়ে পড়লে পাশের রুমের ভাড়াটিয়ারা তাকে খোঁজাখোজি শুরু করেন। কোথাও না পেয়ে বাথরুমের দরজা ভেঙ্গে ভেতরে মেঝেতে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে ভালুকা মডেল থানার এসআই মতিউর এসে নিহত রাশিদার লাশ উদ্ধার করে।
নিহত রাশিদা বেগম গাজীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার হাফিজুল ইসলামের স্ত্রী ও ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ঝালপাঁজা গ্রামের মৃত আব্দুল হেমিকের মেয়ে।
ভালুকা মডেল থানার এসআই মতিউর জানান, মহিলার লাশ বাথরুমের মেঝে থেকে উদ্ধারের সময় লাশের উপরে বিদ্যুতের জিআই তার পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়, প্রাথমিক অবস্থায় বিদ্যুৎপৃষ্টেই মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। তদন্তের রির্পোট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Share.

Comments are closed.