Girl in a jacket

ভালুকায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পৃথক আলোচনাসভা মিলাদ ও দোয়া

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার সকালে পৃথক দু’টি স্থানে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
নতুন বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে আনোয়ার হোসেন বাদলের সভাপতিত্বে ও মজিবুর রহমান মজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আনোয়ার উদ্দিন আহাম্মেদ, রুহুল আমিন মাসুদ, আহসান উল্লাহ খান রুবেল, তারেক উল্লাহ চৌধুরী, রকিবুল হাসান রাসেল, মতিউর রহমান মিল্টন, কায়সার আহাম্মেদ কাজল ও লুৎফর রহমান খান সানি প্রমুখ।
অপরদিকে ভালুকা পুরাতন বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে হামিদ ক্বারীর সভাপতিত্বে ও সালাউদ্দিন আহাম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদ. মোর্শেদ আলম। অন্যান্যের মাঝে আরও বক্তব্য রাখেন, নাসির উদ্দিন সরকার, আব্দুস সালাম, সিরাজ উদ্দিন ঢালী, নুরুল হক, মনিরুজ্জামান মনির, এসফাকুর রহমান সিদ্দিকী, মোস্তাফিজুর রহমান মামুন, মাওলানা মফিজুর রহমান, সেলিম তালুকদার, নুরুল ইসলাম মোজাম্মেল, সৌমিক হাসান সোহাগ, আবু সাইদ জুয়েল, আব্দুর রওফ, আতিকুল ইসলাম মোল্লা, শামিম আহাম্মেদ, মাহমুদুল হাসান হিমেল, নাইমুল কবির জান্নাত ও আহসান শেখ, আতিকুর রহমান মেম্বার, মুকলেছুর রহমান, নাজমুল হাসান ডন, শরীফ আহমেদ, মাসুদ ঢালী ও শেখ শাহরিয়া অনন্তসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃদ্ব।

Share.

Comments are closed.