Girl in a jacket

ভালুকায় বাড়িতে হামলা, বৃদ্ধাসহ আহত ৫, থানায় মামলা

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় এক শহীদ মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় এক বৃদ্ধা ও শিশুসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৬ নভেম্বর সোমবার দুপুরে উপজেলার মল্লিকবাড়ি বাজারে।
থানায় দেয়া মামলা, ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ নভেম্বর সোমবার দুপুরে পূর্বসত্রæতার জের হিসেবে শহীদ মুক্তিযোদ্ধা মান্নানের উপজেলার মল্লিকবাড়ি বাজারের বাড়িতে একদল যুবক হামলা চালায়। এ সময় হামলাকারীরা ঘরে প্রবেশ করে শহীদ মান্নানের ভাতিঝা সেখ আমিনুল ইসলামকে (৫৫) ব্যাপক মারধর করা হয়। ঘটনা টের পেয়ে বাড়ির লোকজন প্রতিবাদ করলে অপর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল আজিজের স্ত্রী আমিনা খাতুন (৭০), সখিনা খাতুন (৬৫), সাজেদা বেগম (৪৫) ও শিশু লামিয়া (৮) হামলাকারিদের হাতে আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সেখ আমিনুল ইসলামকে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করেন। অন্য আহতদের ভালুকা সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
হামলায় আহত সেখ আমিনুল ইসলাম জানান, আমার অনার্স পড়ূয়া বড় ছেলে সাজ্জাদুল ইসলাম সাগরের সাথে পূর্বসত্রæতার জের হিসেবে দিনদুপুরে একদল যুবক দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায়। এ সময় আমার ছেলে সাগরকে বাড়িতে না পেয়ে আমাকেসহ আমার পরিবারের সদস্যদের ব্যাপক মারধর করে আহত করা হয় এবং আমার জামার পকেট থেকে নগদ ১৫ হাজার ৫০০ টাকা ও আমার স্ত্রীর গলায় থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় আমার ছেলে সাজ্জাদুল ইসলাম সাগর বাদি হয়ে সানমুন মিয়াসহ ১৮ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১৫/২০ জনের নামে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৩২, তারিখ-১৭,১১,২০ইং) দায়ের করে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Share.

Comments are closed.