Girl in a jacket

ভালুকায় বসতবাড়িতে আগুন লেগে ১১ টি ঘর পুড়ে ছাই

0

ময়মনসিংহের ভালুকায় একটি বাড়িতে আগুন লেগে ১১টি রুম পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ থেকে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলার জামিরদিয়া নয়াপাড়া এলাকায়।
ভালুকা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া নওপাড়া এলাকার লুৎফর রহমান কাশেমের একটি বাড়িতে আগুন লাগলে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন।


আগুনে ওই বাসার ভাড়াটিয়াদের ১১ টি রুম পুড়ে ছাই হয়ে যায়। ভাড়াটিয়ারা জানান, আগুন লাগার সময় তারা বিভিন্ন কারখানায় ডিউটিরত অবস্থায় ছিলেন। এজন্য তালাবদ্ধ রুমগুলোতে তাদের নগদ অর্থ, অলংকার ও নিত্য ব্যবহৃত আসবাপত্র পুড়ে গেছে।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, আগুন লাগার খবর পেয়ে তাদের দু’টি ইউনিট স্থানীয়দের নিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনেন। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
খবর পেয়ে স্থানীয় হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ঘটনাস্থলে ছুটে যান।

Share.

Comments are closed.