Girl in a jacket

ভালুকায় বরখাস্তকৃত নারী ইউপি চেয়ারম্যান রানী স্বপদে পূণর্বহাল

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-
ময়মনসিংহের ভালুকায় ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে গ্রেফতার হওয়া ও পরে বরখাস্তকৃত উপজেলার ২ নম্বর মেদুয়ারী ইউনিয়নের নারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী উচ্চ আদালতের নির্দেশে পূণরায় দায়িত্ব ফিরে পেয়েছেন। বৃহস্পতিবার (১ অক্টোবর) তিনি দায়িত্ব বুঝে পান। এ সময় পূণর্বহালকৃত চেয়ারম্যান জেসমিন নাহার রানীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আয়ুব খান, আব্দুল মজিদ মাস্টার, আবুল কাশেম, জসিম উদ্দিন খান বিল্লাল, মোহাম্মদ মাজহারুল হক, মোহাম্মদ সোহেল মৌলা, মোজাহিদুল ইসলাম উজ্জল মোল্লাহ, ইউপি সদস্য শাহজাহান ইসলাম, মেয়াজ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, নারী সদস্য আলীমুন্নেছা প্রমূখ।
উল্লেখ্য, উপজেলার মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানীর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের (ডিডিএম) ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে গত দুই মাস পূর্বে গ্রেফতার ও পরে বরখাস্ত হন।
ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী জানান, তাকে একটি মহল ষড়যস্ত্রমূলক ভাবে সাজানো চাল আত্মসাত মামলায় ফাঁসিয়েছিলো। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। পরে উচ্চ আদালতের রায়ে আমি আমার স্বপদ ফিরে পেয়েছি।

Share.

Comments are closed.