Girl in a jacket

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ মালিক ও ড্রাইভারসহ নিহত ৩

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ৬ মার্চ:-
ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ পিকআপ মালিক ও ড্রাইভারসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনাটি দু’টি ঘটেছে শনিবার ভোররাতে ও শুক্রবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি ও পল্লী বিদ্যুৎ অফিসের সামনে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ডাব বুঝাই একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-৩৯৮২) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার ভোররাতে ভালুকা উপজেলার কাঠালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এসে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি গাড়ির সাথে সংঘর্ষ লাগে। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচরে গিয়ে গাড়িটির মালিক নেত্রকোনা সদরের দুঘাটি গ্রামের চান মিয়ার ছেলে এমরান (২৬) ও ড্রাইভার নেত্রকোনা সদরের মনোরা গ্রামের সদর আলীর ছেলে কাউসার (২৫) ঘটনাস্থলেই মারা যান। এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়ার জন্য মহাসড়ক পারাপারের সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় অবস্থিত সুলতানা সুয়েটার ফ্যাক্টরীর শ্রমিক শাহাদাত হোসেন (২৪) অজ্ঞাত গাড়িচাপায় ঘটনাস্থলেই নিহত হন। নিহত শাহাদাত সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার গুলাবাড়ি গ্রামের শামীম হোসেনের ছেলে।
হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, শনিবার ভোররাতে দুর্ঘটনাকবলিত পিকআপটি উদ্ধার করে লাশ দু’টি মর্গে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে গাড়ি চাপায় নিহত মিল শ্রমিকের লাশ আবেদনের প্রেক্ষিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছিলো

Share.

Comments are closed.