Girl in a jacket

ভালুকায় পল্লীবিদ্যুতের অবৈধ টানা তারে জড়িয়ে এক ব্যক্তির মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় পল্লীবিদ্যুতের অবৈধ লাইনের টানা তারে জড়িয়ে সফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ৫ আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার মেদুয়ারী ইউনিয়নের দক্ষিণ বগাজান গ্রামে।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, উপজেলার বগাজান দক্ষিণপাড়ার মৃত মুসলেম উদ্দিনের ছেলে সফিকুল ইসলাম প্রায় এক কিলোমিটার দূরে একই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে জসিম উদ্দিনের দোকান ঘরে লাগানো পল্লীবিদ্যুতের মিটার থেকে অবৈধভাবে বাঁশের খুটি ও গাছের ডালের মাধ্যমে সংযোগ নিয়ে দীর্ঘদিন ধরে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন। ঘটনার দিন ৫ আগস্ট বুধবার সন্ধ্যায় জসিমের সাথে সফিকুলের মনোমালিন্যের কারণে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হলে সফিকুল তার বাড়িতে নেয়া বিদ্যুতের তার এক সাথে করতে ছিলো। এসময় ওই তারে রহস্যজনক কারণে বিদ্যুৎ চলে আসায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। খোঁজ পেয়ে স্থানীয় লোকজন আহত সফিকুলকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়ভাবে আপোষ মিমাংসার পর করে ৬ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১ টার সময় সফিকুলের লাশ দাফন করা হয়। স্থানীয় লোকজন আরো জানান, জসিম উদ্দিন অবৈধভাবে জিয়াউর রহমান নামে আরেক ব্যক্তিকে সংযোগ দিয়েছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত জসিম উদ্দিন আত্মগোপনে আছেন বলে এলাকাবাসি জানান।
ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ-১১, ভালুকার জেনারেল ম্যানেজার (ভারপ্রাপ্ত) মো: সফিকুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.