Girl in a jacket

ভালুকায় নবনিবার্চিত কাউন্সিলরের উপর হামলা ও প্রাণনাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ১ ফেব্রুয়ারি:-

ময়মনসিংহের ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ড থেকে মোঃমাহবুবুর আলম সিদ্দিকী টানা ৪র্থবারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তাকে ও তার কর্মীসমর্থকদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে অভিযোগ এনে ১ ফেব্রুয়ারি সোমবার দুপুরে কোটভবন এর সামনে সংবাদ সম্মেলন করেছেন দুলুর ছোট ভাই সাইফুল হুদা সোহাগ।


জানা যায়, ময়মনসিংহের ভালুকা পৌরসভা ৩০ শে জানুয়ারী নিবার্চনে ১নং ওয়ার্ড থেকে মোঃমাহবুবুর আলম সিদ্দিকী দুলু পানির বোতল প্রতিক নিয়ে ৮২৮ ভোট পেয়ে প্রাথমিক বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। পৌরসভা নিবার্চন ২০২১ অতিরিক্ত জেলার নিবার্চন অফিসার মো: জাহাঙ্গীর হোসেন ও রিটার্নিং অফিসার ভালুকা পৌরসভা নিবার্চনে প্রাথমিক ভাবে মোঃ মাহবুবুর আলম সিদ্দিকী দুলুকে নিবার্চিত ঘোষনা করার পর পরাজিত প্রার্থী শাহজাহান , বিজয়ী কাউন্সিলর মাহবুবুর আলম সিদ্দিকী দুলু ও তার কর্মীসমর্থকদের বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছেন।
সাইফুল হুদা সোহাগ জানান, পরাজিত প্রার্থী শাহজাহান নির্বাচনে দিন শেষ মূহুর্তে পৌনে চারটার দিকে দুলু ভাইয়ের উপর অতর্কিত হামলা চালায় সে বর্তমানে ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে।পরাজিত প্রার্থী শাহজাহান ও অপর পরাজিত প্রার্থী শামছুজ্জামান সবুজ আমাদের কর্মীসমর্থকদের প্রাণনাশ সহ বিভিন্ন হুমকি প্রর্দশন করে নানা রকম অপপ্রচার চালাচ্ছেন। আমরা চরম নিরাপ্রত্তাহিনতাই ভোগতেছি । আমি উপস্থিত সংবাদ কমর্ীদের লিখনির মাধ্যমে প্রশাসনের সহযোগীতা কামনা করছি। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাহবুবুর আলম সিদ্দিকী দুলুর স্ত্রী শাহনাজ পারভীন লিপি, মইনূল হুদা মানিক,আশরাফুল আলম সিদ্দিকী বুলু,হুমায়ন কবির,নইজুদ্দিন,তাজউদ্দিন, পারভীন সুলতানা,মকবুল হোসেন,তাসেন সেক,মোতালেব সহ কয়েক শত নারী পূরুষ। উপস্থিত সকলেই কাউন্সিলর মাহবুবুর আলম সিদ্দিকী দুলু উপর হামলার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

Share.

Comments are closed.