Girl in a jacket

ভালুকায় ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী : গ্রেফতার ২

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-

ময়মনসিংহের ভালুকায় এক গার্মেন্টকর্মী (৩২) ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার আঙ্গারগাড়া গ্রামে। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া দক্ষিণপাড়ার প্রবাসী মিনহাজ উদ্দিনের স্ত্রী পাশের শ্রীপুর উপজেলার লোহাব বাজার এলাকায় অবস্থিত এসডিএস গার্মেন্টের নারী শ্রমিক ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাঠালী গ্রামের খসরু মাস্টারের বাসায় ভাড়ায় থেকে দুই মাস ধরে চাকরী করে আসছিলেন। গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে একই এলাকার পূর্বপরিচিত মৃত জাহেদ আলীর ছেলে অটোচালক সবুজ মিয়া (২৩) ফ্যাক্টরীর পাশে বাসা ভাড়া নিয়ে দিবে বলে কৌশলে মোটরসাইকেল করে সন্ধার পর উপজেলার আঙ্গারগাড়া গ্রামের কালিরচালা নামক স্থানে একটি কলার বাগানে নিয়ে যায়। পরে সবুজ ও তার সঙ্গী একই এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে এনামুল হক (২৯) তাকে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। জ্ঞান ফিরলে ধর্ষিতা তার বাবার বাড়ি গিয়ে পরিবারের লোকদের জানিয়ে শনিবার সকালে অভিযুক্ত সবুজ মিয়া ও এনামুলকে আসামী করে নারী ও শিশু নির্যাতণ দমন আইনে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৫২) দায়ের করেন।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, মামলা রুজুর পর উল্লেখিত দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.

Comments are closed.