Girl in a jacket

ভালুকায় ধর্ষণের ভিডিও প্রকাশের অভিযোগে মামলায় দুই যুবক গ্রেফতার

0

স্টাফ রিপোর্টারঃ-

ময়মনসিংহের ভালুকায় কওমী মাদরাসার পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ণের পর ভিডিও প্রকাশের অভিযোগে দায়েরকৃত মামলায় মারুফ (১৭) ও আতিকুল ইসলাম (২১) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, পাড়াগাঁও গৌরীপুর গ্রামের কওমী মাদরাসায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে মাদরাসায় আসা যাওয়ার পথে একই গ্রামের জবান মুন্সীর ছেলে বখাটে মারুফ মারুফ উত্যক্ত করত। গত ১৫ এপ্রিল পরিবারের অন্যান্য লোকের অনুপস্থিতিতে ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে মারুফ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ছাত্রীটি ডাক চিৎকার শুরু করলে মারুফ পালিয়ে যায়। এদিকে ওই ঘটনার সূত্র ধরে একই গ্রামের ফজলুল হকের ছেলে আতিকুল ইসলাম ওই ছাত্রীকে জানায়,  মারুফের সাথে তার ঘটনাটি সে জেনে গেছে। আতিক মেয়েটিকে তার সাথেও শারীরিক সম্পর্ক করার জন্য প্রস্তাব দেয়। অন্যথায় সে মারুফের সাথের ঘটনাটি প্রকাশ করে দেয়ার হুমকী দিয়ে গত ২৮ মে আতিকুল তাকে জোরপূর্বক নিজের ঘরে নিয়ে যায়। ওই সময় মারুফ আতিকুলের ঘরে অবস্থান করছিল। পরে তারা দুজনই পর্যায়ক্রমে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে। পরবর্তীতে তারা আগের ধর্ষণকালের করা ভিডিও দেখিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি রাজী না হওয়ায় তারা ওই ভিডিওটি একাধিক ব্যাক্তির কাছে প্রকাশ করে দেয় বলে পরিবার সূত্রে জানা যায়। 

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা। এদিকে মামালার পরপরই আসামি মারুফ ও আতিকুল ইসলাকে গ্রেফতার করে পুলিশ। 

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈনউদ্দিন জানান, ওই ঘটনায় মামলা নিয়ে দুই আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.

Comments are closed.