Girl in a jacket

ভালুকায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

0

ময়মনসিংহের ভালুকা উপজেলায় তিন সন্তানের জনক নজরুল ইসলাম সরকার (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে এগারো বছরের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে ঘটে যাওয়া এ ঘটনায় ভিকটিমের মা মজিদা বেগম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত নজরুল ইসলাম সরকার ভালুকা উপজেলার দক্ষিণ হবিরবাড়ি হামিদের মোড় এলাকার মৃত আব্দুল হামিদ সরকারের ছেলে। ঘটনার পর থেকেই অভিযুক্ত নজরুল পলাতক রয়েছেন।
স্থানীয় ও অভিযোগের বিবরণে জানা যায়, ভিকটিমের বাবা স্থানীয় ডেনিশ কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনই ভিকটিমের মা তার বাবার দুপুরের খাবার নিয়ে যেতেন। ঘটনার দিন মঙ্গলবার (২৩জুন) দুপুরের দিকে ভিকটিমের মা ভিকটিমকে তার বাবার জন্য দুপুরের খাবার দিয়ে পাঠান। বাবাকে খাবার দিয়ে বাড়ি ফেরার সময় নজরুল ভিকটিমকে মজা ও মোবাইল কিনে দিবে বলে মাল্টা বাগানের ভিতরে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করলে ভিকটিমের মা তার চিৎকার শুনে দৌঁড়ে গিয়ে নজরুলকে হাতে নাতে ধরে ফেললে নজরুল কৌশলে দৌঁড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় মঙ্গলবার বিকেলে শিশুটির মা মজিদা বেগম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই শিশুটি ভালুকা উপজেলার দক্ষিণ হবিরবাড়ি গ্রামের খন্দকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
শিশুটির মা মজিদা বেগম জানান, অভিযোগের পর থেকেই নজরুল ইসলামের লোকজন তাদেরকে নানা ধরণের হুমকি দিচ্ছে।
এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলামের বড় মেয়ে নাসরিন জানান, এটি একটি সাজানো ঘটনা, আমার বাবা একজন ধার্মিক লোক সে এমনটি করতে পারেনা।
এ বিষয়ে ভালুকা মডেল থানার (ওসি তদন্ত) খোরশেদ আলম জানান, এ ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

Share.

Comments are closed.