Girl in a jacket

ভালুকায় ড্রামট্রাকের ধাক্কায় মিল শ্রমিকের মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় ড্রামট্রাকের ধাক্কায় হেলাল উদ্দিন (৩৩) নামে মোটরসাইকেল চালক এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড খিরু ব্রিজের দক্ষিণপাড়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরএলাকায় অবস্থিত শেফার্ড মিলের শ্রমিক উপজেলার ধামশুর গ্রামের জাফর খান ওরফে ডালিম খানের ছেলে হেলাল উদ্দিন রাতের ডিউটি শেষ করে শুক্রবার সকালে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড খিরু ব্রিজের দক্ষিণপাড়ে ড্রামট্রাকের ধাক্কায় মহাসড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
শেফার্ড মিলের ডিজিএম মোখলেছুর রহমান জানান, নিহত হেলাল উদ্দিন পাঁচ বছর ধরে এই মিলে মেইন্টিনেন্সে চাকরী করছেন। তিনি মোটরসাইকেলেই আসা যাওয়া করতেন। রাতের ডিউটি শেষে সকালে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।
ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৈমুর আলী জানান, নিহত মোটরসাইকেল চালক স্থানীয শেফার্ড মিলের শ্রমিক। ঘাতক ড্রামট্রাকের চালক চাঁদপুর জেলার হাইমচড় উপজেলার মৃত হাবিব উল্যাহর ছেলে আহসান উল্যাহকে আটক করা হয়েছে।

Share.

Comments are closed.